,

হবিগঞ্জে বিনিয়োগের জন্য প্রবাসীদের আহবান জানালেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে হবিগঞ্জসহ সারাদেশে শিল্প বিপ্লব ঘটেছে জানিয়ে হবিগঞ্জে বিনিয়োগের জন্য যুক্তরাজ্য প্রবাসীদের প্রতি আহবান জানিয়েছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
গত ৩০ জুলাই দেশটির লেস্টার আওয়ামী লীগ আয়োজিত বৃহৎ নাগরিক নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান।
গত সাড়ে ১৪ বছরে এমপি আবু জাহির এর মাধ্যমে হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ সকল ক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়ন বাস্তবায়ন হওয়ায় তাঁকে এই সংবর্ধনা দেওয়া হয়।
এতে প্রবাসীদের উদ্দেশ্যে তিনি বলেন, বর্তমান সরকারের আমলে হবিগঞ্জের চিত্র পাল্টে গেছে; সকল ক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি এখানে যে বিশাল শিল্পাঞ্চল গড়ে উঠেছে তা হবিগঞ্জবাসীর চিন্তার বাইরে ছিল। আপনারা যদি এখানে বিনিয়োগ করেন তাহলে তাঁরা নিজেরা লাভবান হওয়ার পাশাপাশি দেশের অর্থনীতিও সমৃদ্ধ হবে।
সংসদ সদস্য আরও বলেন, দেশের পক্ষ থেকে প্রবাসীরা যাতে তাঁদের কাংক্ষিত সুবিধা পান সেটি নিশ্চিতের জন্য বর্তমান সরকার নানা ধরণের পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছে। অন্যদিকে প্রবাসীরাও সবসময় সরকারের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এই সেতুবন্ধন অত্যন্ত জরুরী। তিনি অতীতের ন্যায় আগামী জাতীয় সংসদ নির্বাচনেও নৌকার পক্ষে কাজ করার জন্য প্রবাসীদের প্রতি আহবান জানান।
লেস্টার আওয়ামী লীগের সভাপতি সৈয়দুর রহমান সাঈদ বিইএম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানটি আওয়ামী পরিবারের সদস্যরাসহ প্রবাসী বাঙালিদের বৃহৎ মিলন মেলায় পরিণত হয়।
এতে বক্তব্য রাখেন, লেস্টার আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল বাশার মিশু, মুজিবুর রহমান ও আব্দুল মান্নান খান, কবেন্ট্রি আওয়ামী লীগের সভাপতি মকদ্দুস আলী খান, স্টক অন ট্রেন্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, লাফবরা আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, লাফবরা আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা তমিম চৌধুরী, লেস্টার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিজামুল ইসলাম, লেস্টার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনসার মিয়া, সাংগঠনিক সম্পাদক এড. আবুল ফজল মোহাম্মদ ইয়াকুব, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ হারুন জামান, মুহিবুর রহমান প্রমুখ।


     এই বিভাগের আরো খবর